Kamis, 26 Juni 2014

cara memakai jilbab pashmina sifon untuk pesta

cara memakai jilbab pashmina sifon untuk pesta এটি পাস এবং tembem দেখতে না পারেন, যাতে কিভাবে মাথা Scarves পরতে প্রকৃতপক্ষে মুখের আকৃতি অভিযোজিত করা যাবে. আপনি জনবসতি বেশ উপযুক্ত তা চান না, সাধারণত চীক্স নেভিগেশন কারণ ডান এবং বাম থেকে চাপ স্ফীত হবে. আপনি পরতে চান যে Scarves সঙ্গে সামঞ্জস্য তাই হিসাবে অতএব আপনি আপনার মুখের আকৃতি সম্পর্কে প্রথম ketaui প্রয়োজন.

মুখের আকার বিস্তৃত থেকে যা এক একটি বৃত্তাকার মুখ আকৃতি হয়. আপনি একটি বৃত্তাকার মুখ আকৃতি আছে, তারপর বৃত্তাকার মুখ জন্য পাতলা স্বচ্ছ সিল্কের কাপড় Pashmina হিজাব ব্যবহার করতে পারেন. Scarves পরা পর্যন্ত আপনার মুখ tembem আরো সংকীর্ণ এবং না চেহারা, একটি বৃত্তাকার মুখ জন্য বিশেষভাবে siphon Pashmina.

ঘোমটা wearers উপযুক্ত এবং বাধ্য না দেখতে না হওয়া পর্যন্ত ট্রেন্ড মোসলেম Jilbab এটা তাই ঘোষণা আরোপ করতে চান তাদের Haute, শরীরের আকৃতি, মুখের আকৃতি, এবং সাথে যাবে নিয়মিত. এখানে আপনি গোলমাল এবং সহজ ছাড়াই বাড়ীতে চেষ্টা করতে পারেন যে একটি পাতলা স্বচ্ছ সিল্কের কাপড় মাথার Scarves Pashmina পরতে কিছু অপশন.

আপনি কি অপেক্ষা করছে? দ্রুত একটি মাথার কাপড় সেট আপ এবং কিছু সূঁচ অবিলম্বে উপরে কিছু ছবি থেকে টিউটোরিয়ালটি শুরু pentul. আপনি এখনও মোসলেম Jilbab আরও টিউটোরিয়াল চান, তাহলে আপনি একটি ব্লগ বিনামূল্যে জন্য সর্বশেষ হিজাব টিপস টিপস http://cara-memakai-jilbab-kreasi.blogspot.com পর্যালোচনা থেকে তা পড়তে পারেন. মজা আছে!

Tidak ada komentar:

Posting Komentar